বৃষ্টিতে ভেসে উঠল মাটিচাপা দেয়া সরকারি ওষুধ
প্রকাশ : ২৫ মে ২০১৯, ২১:৩৮
বৃষ্টিতে ভেসে উঠল মাটিচাপা দেয়া সরকারি ওষুধ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কালবৈশাখী ঝড় ও বৃষ্টির পানি পড়ে মাটি সড়ে গিয়ে ভেসে উঠেছে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কমপক্ষে ১০ বস্তা সরকারি ওষুধ ও গজ ব্যান্ডেজসহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম।


শনিবার দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সেপটিক ট্যাং‌কির পাশে বিশেষ কায়দায় রক্ষিত ওষুধ এবং সরঞ্জামগুলো জব্দ করেছে থানা পুলিশ।


প্রত্যক্ষদর্শীরা জানান, অসৎ উদ্দেশে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সেপটিক ট্যাংকির পাশে প্রায় ১০ বস্তা বিভিন্ন ধরনের ওষুধ ও গজ ব্যান্ডেজসহ নানা ধরনের চিকিৎসা সরঞ্জাম মাটি চাপা দেয়া ছিল। সকালে কালবৈশাখী ঝড় ও বৃষ্টির পানি পড়ে মাটি সড়ে গিয়ে ওষুধের বস্তাগুলো ভেসে উঠে। এ সব গজ ব্যান্ডেজ ও ওষুধের মেয়াদ ২০২২ সাল পর্যন্ত।



স্থানীয়রা জানায়, ভেসে ওঠা ওষুধগুলো পুনরায় মাটিচাপা দেয়ার জন্য লেবারদের সঙ্গে দর কষাকষি করতে গেলেই ঘটনাটি ফাঁস হয়ে যায়।


সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শাহজাহান আলী জানান, তিনি বিষয়টি অবহিত হয়েছেন। তার দায়িত্বরত সময়ে এ ঘটনা ঘটেনি। তার যোগদানের আগে এ ঘটনাটি ঘটেছে বলে তিনি সন্দেহ পোষণ করেন।



সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ওষুধগুলো আমরা জব্দ করেছি। তবে কি কারণে মাটিতে পুঁতে রাখা হয়েছিল তা তদন্ত না ক‌রে বলা যাবে না।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com