প্রধানমন্ত্রী দেশটাকে অনেক উঁচুতে নিয়েছেন: কৃষিমন্ত্রী
প্রকাশ : ২৫ মে ২০১৯, ১২:০৩
প্রধানমন্ত্রী দেশটাকে অনেক উঁচুতে নিয়েছেন: কৃষিমন্ত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনের উঁচুতে নিয়ে গেছে। পৃথিবীর মধ্যে একটা মর্যাদাশীল জাতি হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন।


টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


কৃষিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পদ্মা, মেঘনা, যমুনার পাড়ে সাড়ে সাত কোটি মানুষকে ঐক্যবদ্ধ করেছিলেন। বাংলাদেশকে স্বাধীন রাষ্ট্র সৃষ্টি করার জন্য সর্বোচ্চ ত্যাগের আহবান জানিয়েছিলেন। তার আহবানে সাড়া দিয়ে আমরা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম। তাই আমরা বলি লক্ষ প্রাণের বিনিময়ে স্বাধীনতা অর্জন করেছিলাম।
তিনি বলেন, আমার স্পষ্ট মনে আছে ৭১ সালে মুক্তিযুদ্ধের সময় আমরা সারা মাস রোযা থেকে যুদ্ধ করেছি। ওই সময়টা হয়তো বা নভেম্বর মাস ছিলো। যুদ্ধকালীন সময়ে আমি কমান্ডার ছিলাম। আমি একটি রোযাও মিস করি নাই। অনেক কষ্ট হওয়ার পরো রোযা ভাঙিনি।


টাঙ্গাইল প্রেসক্লাবে শুক্রবার আয়োজিত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফারুকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের এমপি জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের এমপি তানভীর হাসান (ছোট মনির), টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের এমপি আতাউর রহমান খান, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের এমপি আহসানুল ইসলাম টিটু, জেলা প্রশাসক শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র, উপজেলা চেয়াম্যান, জেলা, উপজেলার আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতারা।


বিবার্তা/তোফাজ্জল/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com