শিরোনাম
টাঙ্গাইলে ধর্ষণের শিকার শতবর্ষী অন্ধ বৃদ্ধা, আটক ১
প্রকাশ : ২৩ মে ২০১৯, ১০:৫০
টাঙ্গাইলে ধর্ষণের শিকার শতবর্ষী অন্ধ বৃদ্ধা, আটক ১
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মধুপুরে এবার ধর্ষণের শিকার হয়েছেন ১৩০ বছরের এক অন্ধ বৃদ্ধা। তিনি বয়সের ভারে অন্ধ হয়ে গেছে। চলাফেরাও ঠিকভাবে করতে পারেন না।


মঙ্গলবার সন্ধ্যার পর প্রতিবেশী বখাটে সোহেল (১৪) নামে এক কিশোর ওই বৃদ্ধার ঘরে ঢুকে মুখ বেঁধে তাকে ধর্ষণ করে। অভিযুক্ত সোহেল একই গ্রামের তোতা খাঁর ছেলে।


বৃদ্ধার ছেলে বাড়ি ফিরলে তার কাছে এই রোমহর্ষক ঘটনার বর্ণনা দেন তিনি। বয়সের ভার এবং অসুস্থতার জন্য তিনি ঠিক মতো কথাও বলতে পারছিলেন না।


এ ঘটনায় বৃদ্ধার ছেলে বাদী হয়ে বুধবার বিকালে মধুপুর থানায় মামলা করেন। এদিকে পুলিশ অভিযুক্ত সোহেলকে রাতেই গ্রেফতার করেছে।


জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবেশী সোহেল ওই বৃদ্ধার বাড়ি গিয়ে তাকে ধর্ষণ করে। এসময় তিনি সোহেলকে বারবার বলছিলেন আমাকে ছেড়ে দাও, আমি রোজা রেখেছি। এ বয়সে এমন নির্যাতন সহ্য করতে না পেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে তিনি। সম্মানের ভয়ে ভুক্তভোগী পরিবারটি তাকে চিকিৎসার জন্য হাসপাতালেও নিয়ে যায়নি।


এ নিয়ে মঙ্গলবার (২১ মে) ফেইসবুকে একটি পোস্ট ভাইরাল হয়। এমন ন্যক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।


মধুপুর থানার ওসি তারিক কামালের নেতৃত্বে পুলিশের একটি দল বুধবার বিকালে ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সত্যতা পায়। ওসি বলেন, বৃদ্ধার ছেলে বাদী হয়ে মধুপুর থানায় মামলা করেছেন। বুধবার রাতে ধর্ষক সোহেলকে গ্রেফতার করা হয়েছে। মামলায় বৃদ্ধার বয়স উল্লেখ করা হয়েছে ১৩০ বছর।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com