নরসিংদীতে শিশু ধর্ষণ মামলার আসামি আটক
প্রকাশ : ২১ মে ২০১৯, ১০:১০
নরসিংদীতে শিশু ধর্ষণ মামলার আসামি আটক
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর চরাঞ্চল রায়পুরায় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর এক শিশুশিক্ষার্থী ধর্ষণের ঘটনায় মুজিবুর রহমানকে (৫০) আটক করেছে পুলিশ।


সিলেট থেকে ফেরার পথে সোমবার রায়পুরার হাটুভাঙ্গা রেলস্টেশন থেকে তাকে আটক করা হয়।


২৯ এপ্রিল রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের ওই শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর থেকে পলাতক ছিল মুজিবর।


রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানিয়েছেন, ঘটনার পর থেকে অভিযুক্ত মুজিবুর সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। আজ সিলেট থেকে ফেরার পথে গোপন সংবাদের ভিত্তিতে হাটুভাঙ্গা রেলস্টেশন থেকে তাকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করে মুজিবুর।


নির্যাতিতা শিশুর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, ২৯ এপ্রিল শিক্ষার্থী বাড়ির পাশে সবজি ক্ষেতে সবজি আনতে যায়। এ সময় একই গ্রামের সেচ পাম্পের মালিক মুজিবুর তাকে কুপ্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় তার হাতে ও মুখে জোরপূর্বক ঝাপটে ধরে জমির পাশের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। ওই সময় তার চিৎকার শুনে আশেপাশের কৃষকরা ছুঁটে এলে ঘটনাস্থল থেকে মুজিবুর পালিয়ে যায়।


ঘটনার পরদিন ৩০ এপ্রিল নরসিংদী সদর হাসপাতালে ধর্ষণের শিকার শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। ওইদিন রাতেই ধর্ষিতার মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মুজিবুরকে আসামি করে রায়পুরা থানায় মামলা দায়ের করেন।


এদিকে এ ঘটনার বিচার দাবিতে উপজেলার নীলকুঠিতে দুটি স্কুলের ডাকা মানববন্ধন বন্ধ করে দেয় প্রভাবশালী এক জনপ্রতিনিধি।


বৃহস্পতিবার মাহমুদাবাদ রাজিউদ্দিন আহমেদ রাজু উচ্চ বিদ্যালয় মাঠে আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে আগামী সাতদিনের মধ্যে পুলিশকে আসামি ধরতে সহযোগিতা করা হবে এমন আশ্বাসের ভিত্তিতেই ডাকা মানববন্ধন বন্ধ করা হয়েছিল বলে জানা যায়। পরে তাদের আশ্বাসে দুটি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা বাড়ি ফিরে যেতে বাধ্য হয়েছিল।


বিবার্তা/রাসেল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com