শিরোনাম
কুষ্টিয়ায় মসজিদ নির্মাণ কাজে ৬০ লাখ টাকা চাঁদা দাবি
প্রকাশ : ১৮ মে ২০১৯, ১৫:৪২
কুষ্টিয়ায় মসজিদ নির্মাণ কাজে ৬০ লাখ টাকা চাঁদা দাবি
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজে সন্ত্রাসীরা ঠিকাদারের কাছে ৬০ লাখ চাঁদা দাবি করেছে।


চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে ঠিকাদারকে গুলি করে হত্যার হুমকিও দেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় শনিবার সকালে দৌলতপুর থানায় একটি জিডি করা হয়েছে।


জিডিতে উল্লেখিত বিষয় সূত্রে জানা যায়, কুষ্টিয়া গণপূর্ত বিভাগ হতে টেন্ডারের মাধ্যমে প্রায় ১২ কোটি ৩৮ লাখ টাকার দৌলতপুর উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজ পায় ঠিকাদারি প্রতিষ্ঠান গ্যালাক্সি অ্যাসোসিয়েটস প্রাইভেট লিমিটেড।


শুক্রবার রাত ৯টার দিকে বাবু (৪৮) নামে এক সন্ত্রাসী মোবাইল ফোনে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমনের কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। মসজিদ নির্মাণে চাঁদা দিতে সুমন দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসী বাবু তাকে গুলি করে হত্যার হুমকি দেয়।


সন্ত্রাসী বাবু আন্ডার ওয়াল্ডের শীর্ষ সন্ত্রাসী মুকুল বাহিনীর সদস্য দাবি করে ঠিকাদার সুমনের কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে বলেও জিডিতে উল্লেখ করা হয়।


সুমন বলেন, মসজিদ নির্মাণ করতে গিয়েও আন্ডার ওয়াল্ডের শীর্ষ চরমপন্থী সন্ত্রাসী মুকুল বাহিনীর সদস্য পরিচয় দিয়ে সন্ত্রাসী বাবু মসজিদ নির্মাণ কাজের মোট টাকার শতকরা ৫ ভাগ অর্থাৎ ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। বাবুর চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে সে আমাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে। জীবনের নিরাপত্তা বিঘ্নিত হতে পারে ভেবে চাঁদা দাবিকারী সন্ত্রাসী নুর মোহাম্মদ তারা বাবু, আব্দুল আলিম ও আপুন বাশারসহ অজ্ঞাত ২-৩জনের নামে শুক্রবার সকালে দৌলতপুর থানা একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে যার নং ৭৩৬।


দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম বলেন, আমি অত্যন্ত আন্তরিক এবং এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সে যত বড় মাপের সন্ত্রাসী হোক তার ছাড় নাই।


বিবার্তা/শরীফুল/তাওহীদ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com