শিরোনাম
৩৫ হাজার ডিম নষ্ট, ৬ পুলিশ প্রত্যাহার
প্রকাশ : ১৮ মে ২০১৯, ১০:৪৬
৩৫ হাজার ডিম নষ্ট, ৬ পুলিশ প্রত্যাহার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বকশিস না পাওয়ায় পিকআপ ভর্তি ৩৫ হাজার ডিম নষ্ট করার ঘটনায় নাটোরের বনপাড়া হাইওয়ে থানার ছয় পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে।


প্রাথমিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার ছয় পুলিশ সদস্যকে ক্লোজ করে হাইওয়ে বগুড়া রিজিয়ন সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।


পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, বৃহস্পতিবার ৩৫ হাজার ডিম নষ্টের সংবাদ পুলিশ সদর দফতরের দৃষ্টিগোচর হয়। এরপরই ডিমের মালিকের সঙ্গে যোগাযোগ করে একটি অভিযোগ গ্রহণ করা হয়।


ঘটনার সত্যতা অনুসন্ধানের জন্য হাইওয়ে পুলিশেরবগুড়া রিজিওনেরঅতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে মতামতসহ বিস্তারিত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।


পাশাপাশি সুষ্ঠু ও প্রভাবমুক্ত তদন্তের স্বার্থে ঘটনার সঙ্গে সম্পৃক্ত ছয় পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে ক্লোজ করে হাইওয়ে বগুড়া রিজিয়ন সদর দফতরে সংযুক্ত করা হয়। প্রতিবেদন অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


বৃহস্পতিবার সকালে একটি পিকআপ ৩৫ হাজার একশ’ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে যশোরে যাচ্ছিল। পথে বড়াইগ্রামের আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপটির চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে।


এ সময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রেকার ভাড়াসহ ২০ হাজার টাকা ঘুষ দাবি করে। চালক এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচি বাধার রশি চাকু দিয়ে কেটে দেয়। তাতে প্রায় তিন লাখ টাকার ডিম নষ্ট হয় বলে অভিযোগ করেন ডিম ব্যবসায়ী।


বিবার্তা/তাওহীদ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com