শিরোনাম
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১৮ মে ২০১৯, ১০:০০
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ ইব্রাহিম (৩২) নামের মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।


জেলার শাহপরীর দ্বীপ ঝাউবন এলাকায় শুক্রবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় তিনটি এলজি, ১১ রাউন্ড কার্তুজ ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।


ইব্রাহিম উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ মিস্ত্রিপাড়ার বাসিন্দা নুরুল আমিন ওরফে বল্লার ছেলে। সে বহু মামলার পলাতক আসামি এবং স্বরাষ্ট্রমন্ত্রাণালয়সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।


টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ইব্রাহিমকে শাহপরীর দ্বীপ কোনারপাড়া এলাকা হতে গ্রেফতার করা হয়। পরে সে জিজ্ঞাসাবাদে জানায়, কয়েক দিন আগে মিয়ানমার হতে আনা ইয়াবার একটি বড় চালান বিক্রির পর আরো কিছু ইয়াবা শাহপরীর দ্বীপ পশ্চিমপাড়া ঝাউবাগান সংলগ্ন বেড়ী বাঁধের পশ্চিম পার্শ্বে বালুর চরে মজুদ রয়েছে।


তিনি বলেন, ইব্রাহিমের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালালে উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে ইয়াবা ব্যবসায়ীরা। এতে তিনি পুলিশ সদস্য আহত হন। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে ইব্রাহিম গুলিবিদ্ধ হয় এবং অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।


ওসি বলেন, গুলিবিদ্ধ অবস্থায় ইব্রাহিমকে রাত পৌনে ১২টার দিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানেই তার মৃত্যু হয়।


ইব্রাহিমের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদকসহ পাঁচটি মামলা রয়েছে।


বিবার্তা/মেহেদী/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com