গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ যুবক, আটক ১২
প্রকাশ : ১৩ মে ২০১৯, ১৬:০৯
গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ যুবক, আটক ১২
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের গজারিয়ায় শিপইয়ার্ডের ভাঙারি ব্যবসা এবং এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার ইস্মানিরচরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় আরমান নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় নারীসহ ১২ জনকে আটক করেছে পুলিশ।


সোমবার গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আটককৃতরা হলেন- আব্দুর রশিদ ফরাজি (৬০), ভুলু মিয়া (৫৫), নাজিম ফরাজি (৬০), জাহিদ হোসেন (৩২), শুকুর আলী (২৮), রাসেল (২৮), হাবিল সর্দার (৭২), রিনা আক্তার (৫০), মনিরা (২৪), জ্যোতি (২১), খোরশেদা (৩৬) সুরাইয়া (৪৭)। এসময় ৪-৫টি ঘর ভাঙচুর করা হয়।


গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, বসুন্ধরা শিপইয়ার্ডের ভাঙারি (গর্দা) দখল নেয়াকে কেন্দ্র করে ইস্মানিরচরের বিএনপি সমর্থক রিপন গ্রুপ ও আওয়ামী লীগ সমর্থক আতাউরের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব সংঘাত লেগে আছে।


তিনি বলেন, বর্তমান সময়ে রিপন কিছুটা দুর্বল হয়ে পড়ায় তার পক্ষে হারুন, রায়হান, হাসান, মিম, কিরণ, হুমায়ুন ইব্রাহিম গ্রুপ ভাঙারি ব্যবসার হাল ধরে। এরইমধ্যে মাসখানেক আগে এলাকার মোদি দোকানি জহির ফরাজিকে মারধরের মামলায় আতাউর এলাকা ছাড়া হয়।


হাফিজুর রহমান বলেন, এই সুযোগে সোমবার সকাল ৭টার দিকে রিপন-হারুন গ্রুপের লোকজন আতাউর গ্রুপের লোকদের বাড়িতে হামলা চালায়। এসময় আতাউর গ্রুপের আরমানকে গুলি করে তারা পালিয়ে যায়। আরমানের বুকে ও ডান হাতে গুলি লাগলে গুরুতর আহত হয় আরমান। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১২ জনকে আটক করেছে।


বিবার্তা/মুন্না/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com