মুন্সীগঞ্জ ও রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০৭ মে ২০১৯, ১১:২৬
মুন্সীগঞ্জ ও রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুন্সিগঞ্জ সদরে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ সুজন মিয়া (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার মধ্যরাতে সদর উপজেলার রামশিং এলাকায় এ ঘটনা ঘটে।


সুজন স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত আসামি ও ১১ টি মাদক মামলার আসামি বলে জানিয়েছে র‌্যাব-১১। এই ঘটনায় মহসিন নামে এক র‌্যাব সদস্য আহত হয়েছেন।সুজন গোবিন্দনগর বাশতলা রিকাবীবাজার এলাকার মোশারফ হোসেনের ছেলে।


র‌্যাব-১১ জানিয়েছে, সদর উপজেলার রামশিং এলাকায় টহল দেয়ার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক মামলার আসামি সুজনকে ও তার সঙ্গীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও গুলি ছোড়ে। এরপর এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে সুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


ঘটনাস্থল থেকে একটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, ১ হাজার ৫০ পিস ইয়াবা, দেড় হাজার টাকা জব্দ করা হয়।


মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল সূত্র জানায়, রাত ৩টা ৫ মিনিটের দিকে গুলিবিদ্ধ মৃত অবস্থায় সুজনকে আনা হয়। নিহতের মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে আছে।


এদিকে রংপুরের গঙ্গাচড়া উপজেলার পূর্ব ইছলী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী শহিদুল ইসলাম সুমন নিহত হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল এ সাইফুর রহমান এ তথ্য জানিয়েছেন।


পুলিশ জানায়, লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার রুদ্রেশ্বর গ্রামের সুমনকে গঙ্গাচড়া থানা পুলিশ গ্রেফতার করার পর সোমবার রাতে তাকে নিয়ে পুলিশের একটি দল অস্ত্র উদ্ধার অভিযান নামে। তার দেয়া তথ্য অনুযায়ী গঙ্গাচড়া উপজেলার মহিপুর ইউনিয়নের চর ইছলী এলাকায় গেলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলে সুমন নিহত হয়। তার লাশের পাশ থেকে একটি ওয়ানশুটার গান ও ২২ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।


এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সুমনের মৃতদেহ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান জানান, সুমন একজন কুখ্যাত সন্ত্রাসী। তার বিরুদ্ধে, নারী অপহরণ করে ধর্ষণ, মাদক ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ১০টি মামলা রয়েছে।


বিবার্তা/মুন্না/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com