শিরোনাম
রাজবাড়ীতে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ২০
প্রকাশ : ০৪ মে ২০১৯, ১১:০৮
রাজবাড়ীতে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ২০
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর আল্লাদীপুর বাজার এলাকায় বাস, ট্রাক ও মাইক্রোবাসের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।এ ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের রাজবাড়ী ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার আলাদীপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।আল্লাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন।


এদিকে এ দুর্ঘটনার পর ডিভাইডারের দাবিতে প্রায় এক ঘণ্টা ওই সড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। পরে জেলা প্রশাসক মো: শওকত আলীর আশ্বাসের প্রেক্ষিতে স্থানীয়রা অবরোধ তুলে নেয়। এর পরই ওই রুটে যানবাহন চলাচল শুরু হয়।


আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রামবাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সকাল সাড়ে ৯টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর এলাকায় পৌঁছায়। ওই সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নারী ও দুইজন পুরুষ যাত্রী মারা যায়।


পরে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালায়। আহত ও নিহতের বাড়ি সাতক্ষীরা জেলার বিভিন্ন এলাকায় বলে জানা গেছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com