পদ্মায় ট্রলার-স্পিডবোট সংঘর্ষে নিহত ১, শিশু নিখোঁজ
প্রকাশ : ০৩ মে ২০১৯, ১১:৩৬
পদ্মায় ট্রলার-স্পিডবোট সংঘর্ষে নিহত ১, শিশু নিখোঁজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিমুলিয়া-কাঠালবাড়ি রুটে ট্রলারের সঙ্গে সংঘর্ষে একটি স্পিডবোটের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় এক শিশু নিখোঁজ রয়েছে। এছাড়া আরও ১০ যাত্রী আহত হয়েছেন। এদিকে ঘূর্ণিঝড় ফণির জন্য আরোপ করা নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ স্পিডবোট চালককে আটক করেছে পুলিশ।


বৃহস্পতিবার রাত ৯ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। স্পিডবোটটি কাঠালবাড়ি ৪নং ফেরি ঘাট এলাকায় আসলে বিপরীতমুখী ট্রলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে এই দুর্ঘটনা ঘটে।


নিহতের নাম মুরাদ হোসেন (২৫)। তার বাড়ি ঢাকায়। তিনি শিবচরের নিলখীতে তার শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। এছাড়াও আমির হামজা (৬) নামের এক শিশু নিখোঁজ রয়েছে। নিখোঁজ আমিরের মা, বাবা ও ভাই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।


এদিকে, ঘূর্ণিঝড় ফণির প্রভাবে বৃহস্পতিবার দুপুর থেকে শিমুলিয়া-কাঠালবাড়ি রুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ ঘোষণা করে বিআইডব্লিউটিএ। কিন্তু নিষেধাজ্ঞার পরও লঞ্চ চলাচল সম্পূর্ণ বন্ধ থাকলেও শিমুলিয়া পার থেকে গভীর রাত পর্যন্ত স্পীডবোট চলাচল করতে দেখা যায়। সন্ধ্যা থেকে ফেরি চলাচল বন্ধ হয়ে গেলে যাত্রীর চাপ আরও বেড়ে যাওয়ার সুযোগ নেয় স্পিডবোট চালকরা। ফলে ৯ স্পিডবোট চালককে আটক করেছে পুলিশ।


বিবার্তা/খলিল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com