শিরোনাম
নড়াইল হাসপাতালের সেই ৪ চিকিৎসক বরখাস্ত
প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৯, ২২:০৫
নড়াইল হাসপাতালের সেই ৪ চিকিৎসক বরখাস্ত
ফাইল ছবি
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দায়িত্ব ও কর্তব্যে অবহেলার কারণে নড়াইল সদর হাসপাতালের সেই চার চিকিৎসককে সাময়িক বরখাস্ত করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।


সোমবার বিকেলে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন হাসপাতালে এসে পৌঁছায় বলে জানিয়েছেন নড়াইল সদর হাসপাতালের নবনিযুক্ত তত্ত্বাবধায়ক ডা. মো. আব্দুস শাকুর।


বরখাস্তকৃত চিকিৎসকেরা হলেন- নড়াইল সদর হাসপাতালের সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মো. আখতার হোসেন, কার্ডিওলজির জুনিয়র কনসালটেন্ট ডা. মো. শওকত আলী ও ডা. মো. রবিউল আলম এবং মেডিকেল অফিসার ডা. এ এসএম সায়েম।


এরআগে, রবিবার (২৮ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে চার চিকিৎসকের ওএসডি সংক্রান্ত আদেশ হাসপাতালে এসে পৌঁছায়। এর একদিন পরই আদেশ পরিবর্তন করে নতুন করে মন্ত্রণালয় থেকে চিঠি পাঠানো হয়।


২৫ এপ্রিল নড়াইল সদর হাসপাতালে ঝটিকা অভিযানে যান মাশরাফি। সেখানে গিয়ে ওই হাসপাতালে ৪ জন চিকিৎসক বিনা অনুমতিতে (ছুটি ছাড়া) অনুপস্থিত থাকার প্রমাণ পান। পরে বিনা অনুমতিতে হাসপাতালে অনুপস্থিতির কারণ দর্শানোর নোটিশের পাশাপাশি দায়িত্ব থেকে সরিয়ে দেয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। ২৮ এপ্রিল (রবিবার) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই চিকিৎসকদের ওএসডি করে সাত কর্মদিবসের মধ্যে মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরে যোগ দিতে বলা হয়।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com