শিরোনাম
যশোরে সেচ পাম্পের মালিকানা নিয়ে খুন
প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৯, ১৪:৪৮
যশোরে সেচ পাম্পের মালিকানা নিয়ে খুন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের মণিরামপুর উপজেলায় সেচ পাম্পের (মোটর) মালিকানা নিয়ে বড়ভাই ও দুই ভাগ্নের হাতে যাদব সেন (৫৮) নামে এক কৃষক খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।


রবিবার সকালে স্থানীয় ডুমুর বিলে এ ঘটনা ঘটে। যাদব উপজেলার প্রতাপকাঠি তাড়–য়াপাড়া এলাকার মৃত সুরেন সেনের ছেলে। এ সময় হামলার শিকার হয়েছেন নিহতের অপর ভাই মাধব সেন।


আহত মাধব সেন জানান, তারা চার ভাই পৈত্রিক সূত্রে একটি সেচ পাম্প পান। তাদের বড়ভাই অন্যত্র থাকেন। বাকি তিন ভাইয়ের মধ্যে আপস না হওয়ায় মোটরের মালিকানা পেতে দুই বছর আগে তারা ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন। পরিষদের পক্ষ থেকে তিন ভাইকে এক বছর করে মোটর চালানোর সিদ্ধান্ত দেয়া হয়। একপর্যায়ে পাম্পটি তাদের মেজভাই মদন সেনের দখলে যায়। সময় পার হলেও তিনি পাম্পের দখল ছাড়তে নারাজ ছিলেন।


তিনি আরো বলেন, বোরো মৌসুম শেষ হওয়ায় রবিবার সকাল ৭টার দিকে ছোটভাই যাদব সেনকে সাথে নিয়ে ডুমুর বিল হতে পাম্পটি খুলে আনতে যাই। ফেরার পথে মেজভাই মদন সেন, দুই ভাগ্নে সুভাষ দাস ও কানাই দাস অতর্কিত আমাদের ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই যাদব সেন মারা যান।


মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক বলেন, নিহতের দেহে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সুভাষ ও কানাইয়ের বাবা গোপাল দাসকে থানায় আনা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।


বিবার্তা/তুহিন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com