চাঁদপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫
প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৯, ১১:১০
চাঁদপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের শাহরাস্তি এলাকায় বাস ও অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। চাঁদপুর-কুমিল্লা সড়কের শাহরাস্তির কাকৈরতলায় রবিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


জেলার পুলিশ সুপার জিহাদুল কবির এ খবর নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই শিশুসহ চারজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর আরো এক নারী মারা যান।


নিহতদের সবাই অটোরিকশার যাত্রী। এদের মধ্যে দু’জন মা ও ছেলে।


নিহতরা হলেন শাহরাস্তি উপজেলার সাহাপুরের আবুল কালাম (৬৫), কচুয়ার আশ্রাফপুরের রণজিৎ চন্দ্র মজুমদার (৭৫), আশ্রাফপুর ইউনিয়নের ভবানিপুরের জান্নাতুল ফেরদৌস মনি (২৭) ও তার ছেলে রোমান (৮)।


পুলিশ ও স্থানীয়রা জানান, টঙ্গীগামী কর্ডোবা বাস এবং চাঁদপুরমুখী সিএনজিচালিত অটোরিকশা চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের কাকৈরতলা বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয় এবং শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা যায়।


স্থানীয়রা জানান, বাসটির নম্বর ঢাকা মেট্রো-ব-১৪-০৫১১। দুর্ঘটনার পর বাসের চালক-হেলপার পালিয়ে গেছে। বাসটি ঘটনাস্থলেই রয়েছে।


দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পুলিশ জানিয়েছে, এখন যান চলাচল স্বাভাবিক হয়েছে।


শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম জানান, এ দুর্ঘটনায় পাঁচজন মারা গেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ দুর্ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com