বাবা মানসিক রোগী, ছেলেকে বাঁচাতে মায়ের আকুতি
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ২২:০৫
বাবা মানসিক রোগী, ছেলেকে বাঁচাতে মায়ের আকুতি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রোগ সে তো আর ধনী গরীব দেখে আসে না। এমন ঘরে এসে হানা দিয়েছে যাদের নুন আনতে পান্তা ফুরায়। এমন অবস্থায় একমাত্র ছেলের চরম দুর্দিনে অসহায় হয়েছে পড়েছেন তার মা। বাবা মানসকি রোগী। তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই অসহায় মা।


সিরাজগঞ্জের সলংগা থানার রুয়াপাড়া গ্রামের পিতা মো. ইব্রাহিম হোসেন ও মাতা মোছা. করুনা খাতুনের একমাত্র ছেলে মো. সুজন হোসেন। কয়েকদিন আগে সুজনের পেটে তীব্র ব্যথা অনুভূত হওয়ায় ডাক্তারের কাছে নিয়ে গেলে জানা যায় অনেক বড় অসুখ বাসা বেধেছে সুজনের শরীরে।


ডাক্তার জানায়, সুজনের কিডনিতে সমস্যা রয়েছে, লিভারও নষ্ট হয়ে যাচ্ছে এবং প্রস্রাবের রাস্তা দিয়ে মাঝে মাঝে রক্ত বের হয়।


সুজনের মা জানান, কিছু টাকা ধার করে ছেলেকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছেন। কিন্তু ঔষধ কেনার মতো আর কোনো টাকা তার কাছে নেই।


তিনি জানান, তার স্বামীর মানসিক সমস্যা রয়েছে। এ কারণে তিনি কোনো কাজ কর্ম করেতে পারেন না। করুনা খাতুন মানুষের বাসায় কাজ করে যে টাকা পান তা দিয়ে কোনো মতে সংসার চলে যায়।


কিন্তু ছেলের এই মহাবিপদে করুনা খাতুন কোথায় যাবেন কার কাছে হাত বাড়াবেন ছেলেকে বাঁচানের জন্য। তাই তিনি সকলের কাছে বিনীত অনুরোধ জানিয়েছেন যাতে সমাজের বিত্তবানরা তার দিকে একটু সাহায্যের হাত বাড়ি দেন।


সাহায্য পাঠানোর ঠিকানা : লোকমান হোসেন। বিকাশ নাম্বার:- 01751-305476


বিবার্তা/বাণী/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com