নারী আসামির পলায়ন, পুলিশের ৩ সদস্য ক্লোজ
প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ২০:৪৯
নারী আসামির পলায়ন, পুলিশের ৩ সদস্য ক্লোজ
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর থানা হাজত থেকে মিনা আক্তার (৩০) নামে এক নারী আসামি পালিয়ে গেছে। এ ঘটনায় পুলিশের এক এএসআই সহ পুলিশের তিন সদস্যকে ক্লোজ করে গাজীপুর পুলিশ লাইনে নেয়া হয়েছে।


সোমবার ভোরে ওই নারী থানা জেলহাজত থেকে পালিয়ে যায় এবং সকালে গাজীপুরের পুলিশ সুপার শামছুন্নাহারের নির্দেশে ওই তিনজনকে ক্লোজ করে পুলিশ লাইনে পাঠানো হয়।


পুলিশের সদস্যরা হলেন কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম, পুলিশের কনস্টেবল মো. মাসুম ও নারী কনস্টেবল শ্যামলী আক্তার।


কালিয়াকৈর থানা সূত্রে জানা যায়, গতকাল রবিবার বিকেলে মৌচাক এলাকার গ্লোবাল গার্মেন্ট লিমিটেড নামের একটি পোশাক কারখানা থেকে ১২টি শার্ট চুরি করার সময় মিনা আক্তার (৩০) নামে এক নারী শ্রমিককে আটক করে কারখানা কর্তৃপক্ষ। পরে কারখানার কর্তৃপক্ষ ওই রাতেই চুর মিনা আক্তারকে কালিয়াকৈর থানা পুলিশে সোপর্দ করেন। পরে কারখানার ব্যবস্থাপনা পরিচালক ফজলুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে চুরির মামলায় মিনা আক্তারকে গ্রেফতার দেখিয়ে রাতে এসআই কক্ষে আটক রাখে। সোমবার ভোরে ওই নারী আসামি ওয়াশ রুমে যাওয়ার কথা বলে থানার (দ্বিতীয় তলায়) যাওয়ার সময় দ্রুত থানা থেকে পালিয়ে যায়।


কালিয়াকৈর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার জানান, ওই নারী আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় ওই তিন পুলিশ থানার অভ্যন্তরীণ কাজের অবহেলা করার কারণে তাদের ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত হয়।


বিবার্তা/তুহিন/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com