শিরোনাম
টাঙ্গাইলে ব্যবসায়ীকে হত্যা করে ৫ লাখ টাকা ছিনতাই
প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৯, ১৪:২৩
টাঙ্গাইলে ব্যবসায়ীকে হত্যা করে ৫ লাখ টাকা ছিনতাই
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে আব্দুল জলিল নামে এক ব্যবসায়ীর গলা কেটে পাঁচ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১১টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে অলিপুরের রাস্তায় এ ঘটনা ঘটে।


জলিল উপজেলার অলিপুর গ্রামের বাসিন্দা। তিনি ধানসহ বিভিন্ন শস্য ব্যবসার সাথে জড়িত ছিলেন। ব্যবসার কাজ শেষে বাড়ি ফেরার পথে জলিলের কাছে থাকা আনুমানিক ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।


স্থানীয় সূত্রে জানা যায়, মধুপুর থেকে ব্যবসার টাকা নিয়ে জলিল বাড়ি ফিরছিলেন। এ সময় টাঙ্গাইল-মধুপুর সড়ক থেকে অলিপুরের বাড়ির দিকের রাস্তায় পৌঁছালে দুর্বৃত্তরা তার পথরোধ করে। এরপর এলোপাতাড়ি কুপিয়ে ও গলায় ধারালো অস্ত্রের আঘাত করে তার কছে থাকা টাকা ছিনিয়ে নেয়।


পরে প্রতিবেশী ব্যবসায়ী মতিয়ার রহমান বাড়ি ফেরার সময় জলিলকে রক্তাক্ত ও অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে স্থানীয় লোকজন এসে জলিলকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুপুর সার্কেলের সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) কামরান হোসেন জানান, খবর পেয়ে রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান তিনি। এ ঘটনায় দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান চলছে।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com