বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বিএনপি নেতা খুন
প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ০৯:৪১
বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বিএনপি নেতা খুন
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নিশিন্দারা উপশহর এলাকায় মাহবুব আলম শাহীন (৪০) নামে এক বিএনপি নেতাকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। উপশহর বাজারে ১০তলা বিল্ডিংয়ের সামনে রবিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।


তিনি বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পেশায় আইনজীবী। এছাড়া তিনি পরিবহন ব্যবসার সাথে জড়িত ছিলেন। তার বাড়ি উপশহরের ধরমপুর এলাকায়।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপশহর বাজারে ১০তলা বিল্ডিংয়ের সামনে শাহীন মোবাইল ফোনে কথা বলছিলেন। আকস্মিকভাবে পাঁচ থেকে ছয়জন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে দ্রুত সটকে পড়ে। স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে প্রথম একটি ক্লিনিকে এবং পরে মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এই হামলার সময় শাহীনের সঙ্গে ছিলেন বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলিমুদ্দীন।


হামলার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইঞা ও বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। তারা জানান, এই হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে বলা যাচ্ছে না, তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।


অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেছেন, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিএনপি নেতার লাশ মোহাম্মদ আলী হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com