শিরোনাম
গাজীপুরে ঝুট গোডাউনের আগুন নিয়ন্ত্রণে
প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৯, ১৩:৩১
গাজীপুরে ঝুট গোডাউনের আগুন নিয়ন্ত্রণে
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে ঝুটের গোডাউনে আগুন নিয়ন্ত্রণে এসেছে। সিটি কর্পোরেশনের কোনাবাড়ির এলাকায় কেয়া স্পিনিং মিলের ও কালিয়াকৈর দেওয়ালিয়াবাড়ি এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


শনিবার রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকার জরুন রোডের কেয়া স্পিনিং কারখানার তুলার গুদামে আগুন লাগে।


কেয়া স্পিনিং মিলের অগ্নিকাণ্ডের খবর পেয়ে জয়দেবপুর, কালিয়াকৈর, সাভার ইপিজেডসহ বিভিন্ন ফায়ার স্টেশনের সাতটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রাত ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আগুনে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


গাজীপুর ফায়ারসার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আক্তারুজ্জামান রবিবার সকালে আগুন লাগার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


জয়দেবপুর ফায়ার সার্ভিস স্টেশনের ইন্সপেক্টর ও কোনাবাড়ি থানার ওসি এমদাদ হোসেন জানান, কেয়া স্পিনিং মিলের একটি তুলার গুদামে শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা টিন শেডের ওই গুদামে ছড়িয়ে পড়ে।


ঘটনার সময় ওই গুদামটি তালাবন্ধ ছিল। আগুনে ওই তুলার গোডাউন ও মালামাল পুড়ে গেছে। এদিকে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মনোরঞ্জন সরকার জানান, শনিবার দিবাগত রাত ৯টার দিকে কালিয়াকৈর থানার দেউলিয়াবাড়ি এলাকার একটি ঝুটের গোডাউনে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন পাশের গুদামে ছড়িয়ে পড়ে। এসময় আগুনে ঝুটের ১৫টি গোডাউন ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।


খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।


বিবার্তা/তুহিন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com