শিরোনাম
চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ০৯:১৯
চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গা সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রুহুল আমীন (৪৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের উকতো গ্রামে এ ঘটনা ঘটে।



এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি শ্যুটারগান, দুটি গুলি, দুটি হাঁসুয়া ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার কার হয়েছে।


পুলিশ জানিয়েছে, রুহুল আমীন জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ১৫টি মামলা রয়েছে। তার বাড়ি চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তি পাড়ায়।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেছেন, শুক্রবার রাতে উকতো গ্রামের ভেতর দিয়ে মাদকের বড় চালান ঢোকার খবর পান তারা। সদর থানা-পুলিশের একটি দল স্থানীয় বাঁশবাগানে অবস্থান নেয়। রাত ২টার দিকে সাত থেকে আটজনের একদল মাদক পাচারকারী ফেনসিডিলের বস্তা মাথায় নিয়ে ঢুকলে পুলিশ তাদেরকে দাঁড়াতে বলে।


এ সময় মাদক পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে সেখানে বন্দুকযুদ্ধ শুরু হয়। টানা ১৫ মিনিট বন্দুকযুদ্ধের পর মাদক পাচারকারীরা পিছু হটে। এ সময় একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় এবং পাশ থেকে বস্তা ভর্তি ফেনসিডিল, অস্ত্র, হাঁসুয়া ও গুলি উদ্ধার করা হয়।


আহত ব্যক্তিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন রুহুল আমীনকে শনাক্ত করেন। তার লাশ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।


আহত পুলিশ সদস্যদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com