শিরোনাম
নুসরাতকে পুড়িয়ে হত্যা
মোকসুদকে ৭ দিনের রিমান্ডে চায় পিবিআই
প্রকাশ : ১২ এপ্রিল ২০১৯, ২০:২৬
মোকসুদকে ৭ দিনের রিমান্ডে চায় পিবিআই
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম আসামি সোনাগাজী পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, পৌর কাউন্সিলর মোকসুদ আলমকে ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।


শুক্রবার ফেনীর সোনাগাজীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট শরাফ উদ্দিনের আদালতে আবেদন করা হয়। আদালত আগামী সোমবার রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে জানান।


এরআগে বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার একটি আবাসিক হোটেল থেকে মোকসুদ আলমকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।


তিনি বলেন, এ বিষয়ে বিস্তারিত তথ্য গণমাধ্যমকে পরে জানানো হবে। ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল ডিগ্রি মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাতের ভাই নোমানের করা মামলার এজাহারনামীয় আসামি ছিলেন তিনি।


এছাড়া হত্যা মামলার প্রধান আসামি অধ্যক্ষ সিরাজ উদ্দৌলা সাত দিনের রিমান্ডে আছেন। ওই মাদ্রাসার ইংরেজি বিভাগের প্রভাষক আফসার উদ্দিন এবং নুসরাতের সহপাঠী আরিফুল ইসলাম, নুর হোসেন, কেফায়াত উল্লাহ জনি, নুসরাতের সহপাঠী ও মামলার প্রধান আসামি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলার ভাগ্নি উম্মে সুলতানা পপি ও আরেক মাদ্রাসা শিক্ষার্থী জোবায়ের আহমেদ পাঁচ দিনের রিমান্ডে আছে।


এজাহারভুক্ত আসামিদের মধ্যে এখনও পলাতক রয়েছেন- সোনাগাজী পৌরসভার উত্তর চরচান্দিয়া গ্রামের ওই মাদ্রাসার ছাত্র শাহাদাত হোসেন শামিম, হাফেজ আবদুল কাদের।


গত ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে গেলে মাদ্রাসার ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় মুখোশধারী দুর্বৃত্তরা।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com