শিরোনাম
টাঙ্গাইলে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ
প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৯, ২২:০৬
টাঙ্গাইলে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতীতে রোগীর ভুল চিকিৎসায় কালিহাতী পৌরসভার সাবেক কমিশনারের মৃত্যুর অভিযোগ উঠেছে।


মঙ্গলবার সকালে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় মৃত রহিজ উদ্দিন চাঁন্দু কালিহাতী পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কমিশনার (কাউন্সিলর) ও উপজেলা সদরের ঘুনী গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। এসময় নিহতের স্বজন ও এলাকাবাসী হাসপাতালের পুরুষ ওয়ার্ডের নার্স রুম ভাঙচুর করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রায় দেড় ঘন্টা হাসপাতাল ঘেরাও করে রাখে।


পরে স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে স্বজন ও এলাকাবাসী লাশ সহ হাসপাতাল ত্যাগ করে।


রোগীর স্বজন ও এলাকাবাসী জানান, কর্তব্যরত ডাক্তারের ভুল চিকিৎসায় কালিহাতী পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কমিশনার (কাউন্সিলর) রহিজ উদ্দিন চাঁন্দু মৃত্যুবরণ করেন। পারিবারিক ও স্থানীয়ভাবে পরামর্শক্রমে আইনগত বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।


এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী ফরহাদুল হক বলেন, সকাল ৮টায় রোগীটি হাসপাতালের জরুরী বিভাগে বুকে ব্যথা নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. রাশেদুল আলম প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করে হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করেন। রোগীটি ওয়ার্ডে পৌঁছালে কর্তব্যরত নার্স লতিফা রোগীটির শরীরে ঔষধ প্রয়োগ করার ৩০ মিনিট পর রোগীটি মৃত্যুবরণ করেন। রোগীর স্বজন ও এলাকাবাসী পুরুষ ওয়ার্ডের নার্স রুম ভাঙচুর করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে আমরা কোনো ভুল চিকিৎসা ও অবহেলা করিনি।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com