শিরোনাম
সাভারে স্কুলছাত্রীসহ দুইজনের লাশ উদ্ধার
প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৯, ১৮:৩১
সাভারে স্কুলছাত্রীসহ দুইজনের লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভার ও আশুলিয়া থেকে পৃথক ঘটনায়এক স্কুলছাত্রীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।


সোমবার বিকেলে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল ও সালেহপুর থেকে লাশ দুইটি উদ্ধার পুলিশ।


পুলিশ জানায় বিকেলে আশুলিয়ার কাঠগড়া এলাকার নিজ ভাড়া বাড়িতে স্থানীয় নতুন কুড়ি বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী শান্তাকে (১৪) ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। নিহত ওই স্কুল ছাত্রী পাবনা জেলার বেড়া থানার শালিবাগ গ্রামের জালাল উদ্দিনের মেয়ে।


অন্যদিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজারের সালেহপুর থেকে জানুমিয়া (৭১) নামের কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই স্কুল প্রাইভেটকার চাপায় মারা গেছেন বলে ধারনা করছেন পুলিশ। নিহতের বাড়ি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার সমাজ জীবনপুর গ্রামে।


এদিকে সাভারের ব্যাংক কলোনী এলাকায় একটি ঝুকিপূর্ণ মার্কেটের দেওয়াল ভেঙ্গে পড়ে এক নারীসহ দুই জন গুরুতর আহত হয়েছে আহতের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এবিষয়ে সাভার মডেল থানার এসআই তারেক বলেন, ওই মার্কেটের মালিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় সাভার মডেল থানায় তিনটি মামলা প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরীফুল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com