শিরোনাম
৫৫ লাখ টাকা নিয়ে অনন্ত জলিলের গাড়িচালক উধাও
প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৯, ০৯:০০
৫৫ লাখ টাকা নিয়ে অনন্ত জলিলের গাড়িচালক উধাও
অনন্ত জলিল
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চলচ্চিত্র নায়ক ও এজেআই গ্রুপের মালিক অনন্ত জলিলের প্রতিষ্ঠানের মাইক্রোবাস চালক শহিদ বিশ্বাস (৩৭) ৫৫ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় সাভার থানায় মামলা হয়েছে।


এজেআই গ্রুপের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান জাহিদুল ইসলাম মীর রবিবার রাত সাড়ে ১০টার দিকে মামলা করেছেন


জাহিদুল হাসান বলেন, সকালে এজেআই গ্রুপের হিসাবরক্ষক কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়ি চালক শহিদ রাজধানীর আদাবর এলাকায় কারখানার এক পরিচালকের বাসা থেকে ৫৭ লিাখ টাকা নিয়ে প্রাইভেটকারে করে সাভারের হেমায়েতপুরে মিউচুয়াল ট্রাস্টব্যাংক হেমায়েতপুর শাখায় গ্যাসের বিল দেয়ার জন্য রওয়ানা দেয়।


দুপুর ১২টার দিকে তারা সাভারের হেমায়েতপুরে সোনালী ব্যাংকের শাখায় আসেন। ৫৫ লাখ টাকা গাড়িতে রেখে দুই লাখ টাকা ব্যাংকে জমা দিতে যান জহিরুল। টাকা জমা দিয়ে ফিরে এসে তিনি দেখেন মাইক্রোবাস চালক শহীদ মিয়া নেই, মাইক্রোবাসও নেই।


পরে হিসাবরক্ষক কর্মকর্তা বিষয়টি কারখানা কতৃপক্ষকে জানালে কারখানা কতৃপক্ষ সাভার মডেল থানায় খবর দেন পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জহিরুল ইসলামকে আটক করে। এ ঘটনায় কারখানা কতৃপক্ষ জহিরুলকে প্রধান আসামি এবং গাড়ি চালককে দ্বিতীয় আসামি করে মামলা দায়ের করেন।


এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য এ এফ এম সায়েদ বলেন, টাকা উদ্ধার ও গাড়ি চালককে আটক করার প্রক্রিয়া চলছে। ওই গাড়ি চালকের বাড়ি ভোলা জেলায় বলে জানা গেছে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com