শিরোনাম
লক্ষ্মীপুরে ১০ দোকান পুড়ে ছাই
প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৯, ১৯:২৫
লক্ষ্মীপুরে ১০ দোকান পুড়ে ছাই
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের কমলনগরে লরেন্স বাজারে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও দোকান মালিকরা।


রবিবার বিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রামগতি ও কমলনগরে ফায়ার সার্ভিসের দু'টি ইউনিট এবং স্থানীয় এলাকাবাসী প্রায় একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়।


জানা যায়, বাজারের কিরণের টেইলার্সে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই পার্শ্ববর্তী ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় রাসেল মেগা সপ, আজাদ ফার্মেসি, কিরণ টেইলার্স, বারাকাত বস্ত্রালয়, তোফায়েল মেম্বারের সার দোকান, হেলাল ও রমজানের মুদি দোকান, পাবলিক মেডিকেল হল, ছিদ্দিক মেডিকেল হলসহ ১০ ব্যবসায়িক প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়।


কমলনগর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত আগুন নেভানোয় বাজারের অন্যসব দোকান রক্ষা পেয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এসময় প্রায় ৫০ লাখ টাকার সম্পদ উদ্ধারে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস কর্মীরা।


বিবার্তা/মহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com