শিরোনাম
লালমনিরহাটে স্কুল ছাত্রীর আত্মহত্যা
প্রকাশ : ০৬ এপ্রিল ২০১৯, ১৫:৪৪
লালমনিরহাটে স্কুল ছাত্রীর আত্মহত্যা
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নে জাফরিন আক্তার নিশা (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার সকাল ১১টায় বাথরুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পরিবার ও স্থানীয় লোকজন।


নিশা সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ফেকটিপাড়া এলাকার গোলাম মওলা জাফরান ও বড়বাড়ি ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নুর জাহান বেগম ছখিনার মেয়ে। সে বড়বাড়ি শহীদ আবুল কাশেম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।


নিশার মা ছখিনা বলেন, সকালে সব কিছুই স্বাভাবিক ছিল। তিনি মেয়েকে পাশের ঘরে রেখে বাড়ির রান্না করছিল। এরই মাঝে মেয়ে নিশা স্কুলে যাওয়ার জন্য গোসল করতে বাথরুমে যায়। গোসল করতে যাওয়ার অনেক সময় পার হওয়ার পরও যখন মেয়ের কোনো সাড়া-শব্দ পাচ্ছিলেন না, তখন তিনি মেয়ের নাম ধরে ডাকতে থাকেন। এরপরেও মেয়ের কোন সাড়া না পেয়ে তিনি নিজেই বাথরুমে গিয়ে নিশাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তখন তিনি চিৎকার করলে আশপাশের লোকজন এসে নিশার লাশ উদ্ধার করে।


লালমনিরহাট সদর থানার উপ-সহকারী (এসআই) মিজানুর রহমান জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। কি কারণে নিশা আত্মহত্যা করেছে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না।
লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম জানান, বিষয়টি জানার পরপরই ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে আসা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জিন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com