শিরোনাম
‘রাজনীতি থেকে সরিয়ে দিতেই খালেদা জিয়াকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না’
প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯, ১৬:৪২
‘রাজনীতি থেকে সরিয়ে দিতেই খালেদা জিয়াকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না’
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, চিকিৎসার অধিকার সকল মানুষের আছে। কিন্তু বেগম খালেদা জিয়ার চিকিৎসা কখনোই সঠিকভাবে করা হয়নি। অত্যন্ত সচেতন ভাবে রাজনীতি থেকে সরিয়ে দিতেই বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা দেয়া হচ্ছেনা। তাই বিএনপি বারবার উন্নত চিকিৎসার জন্য তার পছন্দমতো হাসপাতালে পাঠানোর দাবি জানিয়ে আসছে।


শুক্রবার দুপুরে ঠাকুরগাঁওয়ের কালিবাড়িস্থ নিজ বাসভবনে আসন্ন ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নির্বাচন’২০১৯ উপলক্ষে বিএনপি সমর্থিত আইনজীবীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, বাংলাদেশে সুস্থ রাজনীতি ও গণতন্ত্রের উপস্থিতি নেই বললেই চলে। আজকে সরকারের বিরুদ্ধে কথা বললেই সেটাকে রাষ্ট্রের বিরুদ্ধে বলে ধরে নেয়া হয় এবং তার বিরুদ্ধে রাষ্ট্র বিরোধী মামলা দেয়া হচ্ছে। তাই সুস্থ গণতন্ত্র চর্চার জন্য সরকারের সমালোচনাও কেউ ভয়ে করতে পারছে না।


ঐক্যফ্রন্টে ভাঙ্গন ধরেছে, সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে মির্জা ফখরুল আরো বলেন, ঐক্যফ্রন্ট কোনো ব্যক্তি বা কোনো এমপিদের মধ্যে গঠিত হয়নি। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য কয়েকটি দলকে নিয়ে ঐক্যফ্রন্ট গঠিত হয়েছিলো, নির্বাচনে অংশ নিয়েছিলো।


নির্বাচনে তথাকথিত কয়েকজন নির্বাচিত হয়েছেন। এরমধ্যে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে যে দুজন শপথ নিয়েছেন তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। এবিষয়ে ঐক্যফ্রন্ট তার দায় বহন করবে না, ঐক্যফ্রন্টের দলগুলোর মধ্যে ঐক্য রয়েছে।


এসময় উপস্থিত ছিলেন জলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা যুবদল সভাপতি আবু হান্নান, অ্যাডভোকেট আব্দুল হালিম প্রমুখ।


বিবার্তা/বিধান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com