শিরোনাম
লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ৪
প্রকাশ : ০২ এপ্রিল ২০১৯, ১৩:৪৮
লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ৪
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুর সদরে ডাকাতির সময় বাধা দেয়ায় ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিনে (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আরো চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।


মোসলেহ উদ্দিন কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ পাটওয়ারীর ভাই ও নোয়াখালির আন্ডারচরের চৌধুরী বাজারের গরুর মাংস ব্যবসায়ী।


আহতরা হলেন- মোসলেহ উদ্দিনের বাবা দুদু পাটওয়ারী (৭৫), মা আয়েশা বেগম (৬০), ভাই মিলন হোসেন (৩০) ও ছেলে আরমান হোসেন (১৩)। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নোয়াখালীর চৌধুরীবাজার থেকে রাতে মোসলেহ উদ্দিন মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুরে ঝাউডগির বাড়িতে পৌঁছার পর দেখেন বাড়িতে ডাকাত প্রবেশ করছে। তাদের বাধা দিতে গেলে তাকে গুলি করে ডাকাতরা। এ সময় তার বাবা, মা, ভাই ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে তারা।


পরে তাদের ঘরে থাকা নগদ ১ লাখ ২৫ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণ লুট করে পালিয়ে যায় ডাকাত দল। এরপর গুলিবিদ্ধ অবস্থায় মোসলেহ উদ্দিন ও আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়।


পরে উন্নত চিকিৎসার জন্য মোসলেহ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুশাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।


দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ মফিজ উদ্দিন মুঠোফোনে বলেছেন, রাতে ডাকাতদের গুলিতে মোসলেহ উদ্দিন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আরো চারজন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।


বিবার্তা/সুমন/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com