শিরোনাম
উত্তরায় গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ২১:৩১
উত্তরায় গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরের একটি বাসা থেকে ১২ বছর বয়সী বৈশাখী নামে এক শিশু গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই গৃহকর্মীকে হত্যা করা হয়েছে অভিযোগ করে ওই বাসার সামনে বিক্ষোভ করেছেন এলাকাবাসী।


মঙ্গবার বিকেলের উত্তরা-১৮ নম্বর সেক্টরের ৫ নম্বর বাড়ির ৭ তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহের আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


উত্তরা পশ্চিম থানার এসআই দেলওয়ার হোসেন জানান, মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। সুরতহাল শেষে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনও কাউকে আটক করা হয়নি। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।


বৈশাখীর মৃত্যুর খবর ছডিয়ে পড়লে তার আত্মীয়-স্বজন সেখানে ছুটে যান। মেয়েটিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তোলে তারা এলাকার লোকজনকেও জড়ো করেন। শুরু করেন বিক্ষোভ। বাসার সামনে বিভিন্ন পরিত্যক্ত জিনিসপত্র জড়ো করে তারা আগুন ধরিয়ে দেন।


ওই বাসার কর্তা একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা। তার নাম রিফাত ফেরদৌস। এক শিশু সন্তান ও স্ত্রীকে নিয়ে বাসাটিতে থাকেন রিফাত।


এ বিষয়ে জানতে চাইলে পুলিশের উত্তরা জোনের সহকারী কমিশনার কামরুজ্জামান বলেন, ওই বাসার কর্তা রিফাত পুলিশকে খবর দেন। তারপর তার বাসায় গিয়ে একটি কক্ষের দরজা ভেঙে ভেতরে ঢুকে জানালায় ঝুলন্ত অবস্থায় মেয়েটির মরদেহ পাওয়া যায়।


তিনি বলেন, ছুটির দিন হওয়ায় তারা (রিফাত ও তার স্ত্রী) দেরি করে ঘুম থেকে উঠে দেখেন, পাশের ঘরের দরজা ভেতর থেকে লাগানো এবং গৃহপরিচারিকা নেই। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় পুলিশকে খবর দেন তারা।


কামরুজ্জামান বলেন, মেয়েটির স্বজনদের অভিযোগ খতিয়ে দেখা হবে। ময়নাতদন্তের প্রতিবেদনের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com