কুষ্টিয়ার ৫ উপজেলায় আ.লীগ বিজয়ী
প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১০:১৯
কুষ্টিয়ার ৫ উপজেলায় আ.লীগ বিজয়ী
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় পাঁচ উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন।


এরমধ্যে ভেড়ামারা উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আক্তারুজ্জামান মিঠু। তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৬ হাজার ৯৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসদের মশাল প্রতীক নিয়ে আব্দুল আলীম স্বপন পেয়েছেন ৩৫০৪৯ ভোট।


মিরপুর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কামারুল আরেফিন বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১লাখ ১৩ হাজার ৯৫৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসদ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ফারুকুজ্জামান জন পেয়েছেন ৩৫ হাজার ৪৯ ভোট।


কুমারখালী উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুল মান্নান খান বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১ লাখ ১৪ হাজার ২৪৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন পেয়েছেন ৩১ হাজার ১০৩ ভোট।


খোকসা উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সদর উদ্দিন খান নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৮ হাজার ৯৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আল মাসুম মুর্শেদ শান্ত পেয়েছেন ২৮ হাজার ৭১৭ ভোট।


দৌলতপুর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এজাজ আহমেদ মামুন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী দৌলতপুর যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।


এছাড়াও কুষ্টিয়া সদর উপজেলা শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com