রেল লাইনে বসে কাঁদছিল শিশুটি!
প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ০৯:৩১
রেল লাইনে বসে কাঁদছিল শিশুটি!
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দুপুর আনুমানিক ১২টা। রেল লাইনে কান্নার শব্দ। স্থানীয় বিলকিস বেগম দ্রুত এগিয়ে যান। গিয়ে দেখেন একটি অজ্ঞাত একটি শিশু কান্না করছে। শিশু বাচ্চাটির বয়স এক বছরের কিছু উপরে হবে।


শিশুটি এদি-ওদিক তাকিয়ে খোঁজ করছে তার মা-বাবার। এরপর কোলে তুলে নেয় অবুঝ শিশুকে। শিশুটির কান্নার শব্দে ও বিলকিস বেগমের ডাক-চিৎকারে চলে আশে পাশের লোকজন। কিন্তু অনেক খোঁজা-খুঁজি করেও শিশুটির মা-বাবার খোঁজ পায়নি স্থানীয় লোকজন ও এলাকাবাসীরা।


বিলকিস বেগম জানান, রেল লাইনের পাশে দিয়ে হেঁটে যাচ্ছিলাম বাড়িতে। হঠাৎ রেল লাইনে কান্নার আওয়াজ পাই। পরে শিশুটি কোলে তুলে নেই এবং স্থানীয় লোকজনের সহযোগিতায় আমার কাছে রাখি। এখন পর্যন্ত কেউ আসেনি শিশুটির খোঁজে।


মঙ্গলবার দুপুরে এমন ঘটনা ঘটেছে বঙ্গবন্ধু সেতু-জামালপুর রেল লাইন সংযোগের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের মাছুহাটা গ্রামের রেলক্রসিং এ।


ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি পাওয়ার খবর শুনেছি এবং স্থানীয় এক নারীর কাছে শিশুটি রয়েছে। তবে এখনো শিশুটির সন্ধানে কেউ আসেনি।


অন্যদিকে ওই নারী ও স্থানীয় লোকজন শিশুটির মা-বাবার সন্ধান না পেয়ে পড়েছে চরম বিপাকে। এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতাও কামনা করেছেন তারা।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com