শিরোনাম
ঠাকুরগাঁওয়ের ৫ উপজেলায় আ.লীগের ৩ ও স্বতন্ত্র ২ জন বিজয়ী
প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ০৯:৩৯
ঠাকুরগাঁওয়ের ৫ উপজেলায় আ.লীগের ৩ ও স্বতন্ত্র ২ জন বিজয়ী
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার তিনজন ও স্বতন্ত্র দুই প্রার্থী বিজয়ী হয়েছেন।


ঠাকুরগাঁও সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের অরুনাংশু দত্ত টিটো, ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল মার্কায় আব্দুর রশিদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কার মাসহুরা বেগম হুরা নির্বাচিত হয়েছে।


বালিয়াডাঙ্গী উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র মোটরসাইকেল মার্কায় আলী আসলাম জুয়েল, ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল মার্কায় মাজেদুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কায় আলেয়া পারভীন নির্বাচিত হয়েছে।


পীরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা মার্কায় আখতারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদে চশমা মার্কায় সুকুমার রায় ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভারতী রাণী রায় নির্বাচিত হয়েছে।


রাণীশংকৈল উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র মোটরসাইকেল মার্কায় শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল মার্কায় সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল মার্কায় শেফালি বেগম নির্বাচিত হয়েছে।


হরিপুর উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা মার্কায় জিয়াউল হাসান মুকুল, ভাইস চেয়ারম্যান পদে চশমা মার্কায় আব্দুল কাইয়ুম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল মার্কায় মোতাহারা পারভীন নির্বাচিত হয়েছে।


ঠাকুরগাঁও সদর, বালিয়াডাঙ্গী, হরিপুর, রাণীশংকৈল ও পীরগঞ্জ উপজেলার ৫৩টি ইউনিয়নের ৪০২টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৯ লাখ ৯৫ হাজার ৯৫৪ জন। এর মধ্যে মহিলা ভোটার ৪ লাখ ৯২ হাজার ৮২৩ এবং পুরুষ ভোটার ৫ লাখ ৩ হাজার ১৩১ জন।


পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে ১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।


শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে প্রত্যেক উপজেলায়েএকজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। এছাড়াও কেন্দ্রগুলোতে আনসার, পুলিশের পাশাপাশি বিজিবি ও র‌্যাব টহল মোতায়েন করা হয় । কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।


বিবার্তা/বিধান/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com