শিরোনাম
চাঁদা না দেয়ার ছয় লেগুনা চালককে পেটাল সন্ত্রাসীরা
প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১১:৪৩
চাঁদা না দেয়ার ছয় লেগুনা চালককে পেটাল সন্ত্রাসীরা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদা না পেয়ে সাভারের আশুলিয়ায় ছয় লেগুনা চালককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ সময় তারা ছয়টি লেগুনা গাড়ি ভাঙচুর করে ও তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে।


এতে লেগুনা চালকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। আশুলিয়ার চারাবাগ এলাকায় সোমবার সকালেএ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিন আশুলিয়া বাজার থেকে সাভারের উলাইল পর্যন্ত আশুলিয়া এক্সপ্রেসের ৪০টি লেগুনা চলাচল করে । প্রত্যেকটি লেগুনা থেকে ৫০ টাকা করে চাঁদা দাবি করে আসছিল আশুলিয়ার চারাবাগ এলাকার শীর্ষ সন্ত্রাসী শফিক মৃধা। তবে লেগুনার চালকরা চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সকালে সন্ত্রাসী শফিক মৃধার নেতৃত্বে একদল সন্ত্রাসী হক স্টিক ও ধারালো অস্ত্র নিয়ে ছয়টি লেগুনা থামিয়ে চালকদের পিটিয়ে আহত করে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে।


পরে স্থানীয়রা একজোট হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপর আহতদের উদ্ধার করে স্থানীয়রা বিভিন্ন ঔষধ ফামার্সিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেন।


আহত গাড়ি চালকরা হলেন রবিউল (১৮), রানা (১৯), নয়ন (৩৫), ফরিদ (৩৫), ও বাবুলসহ আরো একজন।


স্থানীয়রা জানায়, শফিক মৃধার অত্যাচারে স্থানীয় গার্মেন্টস শ্রমিকসহ এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন তারা। এছাড়া শফিকের আপন বড় ভাই আতাউর রহমান মৃধা তার বন্ধুকে হত্যার দায়ে জেল হাজতে রয়েছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com