শিরোনাম
মেহেরপুর ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১১:১৭
মেহেরপুর ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত
মেহেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে মাদক কারবারীদের দু’পক্ষের ‘গোলাগুলিতে’ বুদু আলী (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। রবিবার রাত পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে।


পুলিশ জানিয়েছে, বুদু আলী এলাকার চিহ্নিত মাদক কারবারি ও মাদকের বেশ কয়েকটি মামলার আসামি। সে একই উপজেলার পীরতলা গ্রামের মৃত জোয়াদ আলীর ছেলে।


গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার জানান, ঘটনার সময় হাড়াভাঙ্গা গ্রামে পীরতলা পুলিশ ক্যাম্পের একটি দল টহলে ছিল। গোলাগুলির শব্দ শুনে স্থানীয়দের সঙ্গে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় বুদুকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঘটনাস্থল থেকে এক কেজি গাঁজা, ২০ বোতল ফেনসিডিল ও দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়েছে।


এদিকে বুদুর স্ত্রী হুসনে আরা জানান, মাদক সেবনের অভিযোগে এক মামলায় বেশ কিছুদিন কারাগারে থাকার পর সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে বাড়ি ফেরে তার স্বামী। এরপর শুক্রবার একদল লোক এসে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বুদুকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়।


তার দাবি, বুদু মাদকের কারবারে জাড়িত ছিলো না। ধরে নিয়ে যাওয়ার পর তারা থানায় যোগাযোগ করলেও সেখানে তিনি স্বামীর খোঁজ পাননি।


হুসনে আরার অভিযোগের বিষয়ে যোগাযোগ করা হলে গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার দাবি করেন, বুদুকে পুলিশ গ্রেফতার করেনি, তার খোঁজে কেউ থানাতেও যায়নি।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com