শিরোনাম
পৃথক ঘটনায় সাভারে দুই গৃহবধুর লাশ উদ্ধার
প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১০:১৮
পৃথক ঘটনায় সাভারে দুই গৃহবধুর লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পৃথক ঘটনায় সাভারে দুই গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।


পুলিশ জানায়, রাতে সাভারের ইমান্দিপুর এলাকার ভাড়াবাড়িতে ঘরের আড়ার সাথে গৃহবধু শম্পা বেগমকে (২৮) ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় শম্পার স্বামী গার্মেন্টস শ্রমিক কাজল হোসেনকে আটক করেছে পুলিশ। ওই গৃহবধুর বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামরহুদা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে।


অন্যদিকে একই সময় সাভারের তেঁতুলঝোড়ার ভরারী এলাকায় নিজ ভাড়া ঘরে গৃহবধু এলিজাকে (২৫) ঝুলন্ত অবস্থায় দেখতে দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


পরে পুলিশ দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এ বিষয়ে সাভার মডেল থানার এস আই আজগর বলেন, ময়নাতদন্তের জানা যাবে এ দুটি হত্যাকাণ্ড কিনা। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এদিকে সাভারে এক টাইলস ব্যবসায়ীকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে চলন্ত প্রাইভেটকার থেকে ফেলে দিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওই টাইলস ব্যবসায়ীর নাম সালাউদ্দিন (৩৫)। তিনি সাভারের হেমায়েতপুরের পূর্বহাটি এলাকার মৃত আরজ আলীর ছেলে।


ওই ব্যবসায়ী জানান, তিনি রাতে সাভারে আসার জন্য হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে একটি যাত্রীবাহী বাসে উঠেন। তখন বাসে ছয় থেকে সাতজন যাত্রী ছিল। পরে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় পৌঁছলে চালক জানায় বাস নষ্ট হয়ে গেছে, সবাইকে নামতে হবে। পরে ওই ব্যবসায়ী বাস থেকে নেমে দাঁড়ালে পিছন থেকে আসা একটি প্রাইভেটকারে পাঁচ যুবক তাকে জোরপূর্বক গাড়িতে উঠিয়ে নেয়। এরপর তার চোঁখ বেধে মারধর করে নগদ তিন হাজার টাকা একটি মোবাইল ও ক্রেডিট কার্ডে থাকা চার লাখ টাকা তাকে দিয়ে উঠিয়ে নেয়।


ছিনতাইকারী দল তাকে মারধর করে জোরপুল এলাকার লালন সিএনজি ফিলিং স্টেশনের সামনে চলন্ত প্রাইভেটকার থেকে তাকে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।


এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য এ এফ এম সায়েদ বলেন, ছিনতাইকারীদের আটক করার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com