শিরোনাম
বাসযাত্রী মা-মেয়েকে গণধর্ষণ, আটক ২
প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৯:৩১
বাসযাত্রী মা-মেয়েকে গণধর্ষণ, আটক ২
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর শিবপুরে মহাসড়কে বাসযাত্রী মা ও মেয়েকে ছয়জন মিলে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।


শুক্রবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর বাসস্ট্যান্ড এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে। আটককৃতরা হলো শিবপুরের সৃষ্টিঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) এবং আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)।


পুলিশ ও নির্যাতনের শিকার মা ও মেয়ের সঙ্গে থাকা স্বজনরা জানান, মা ও মেয়েসহ পাঁচ নারী বাসযোগে ঢাকা থেকে সিলেটের হবিগঞ্জে নিজবাড়ী ফিরছিলেন। শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্ঠিঘর বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এসময় আটক হওয়া দুই আসামিসহ স্থানীয় ৬ আসামি বাসে ওঠিয়ে দেয়ার কথা বলে মা মেয়েকে ফুসলিয়ে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটকে রেখে গণধর্ষণ করে আসামিরা। এসময় নির্যাতনের শিকার মা মেয়ে চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানায়। খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ দুই আসামিকে আটক করে। আটককৃতরা পুলিশি জিজ্ঞাসাবাদের ধর্ষণের দায় স্বীকার করেছে।


এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে মামলা করেছেন। আটক দুই আসামিকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। বাকী অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।


বিবার্তা/রাসেল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com