শিরোনাম
নৌকায় অগ্নিসংযোগের ঘটনায় প্রশাসনে তোলপাড়
প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৭:৩৪
নৌকায় অগ্নিসংযোগের ঘটনায় প্রশাসনে তোলপাড়
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ভালকী বাজারে কে বা কারা নৌকায় আগুন দিয়েছে। এ নিয়ে প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। ঘটনা তদন্তে মাঠে নেমেছে পুলিশ, র‌্যাব ও জেলা প্রশাসনের কর্মকর্তারা।


পুলিশ সূত্রে বলা হয়েছে, তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনকে সামনে রেখে হরিণাকুন্ডুর ভালকী বাজারে একটি নৌকা ঝোলানো ছিল। শুক্রবার রাতে তাতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। উপজেলা চেয়ারম্যান নির্বাচন নিয়ে দ্বন্দ্বের কারণে এমনটি ঘটতে পারে বলে পুলিশ মনে করছে।


গ্রামবাসী জানায়, হরিণাকুন্ডু উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হচ্ছে মশিয়ার রহমান জোয়ারদার। অন্যদিকে তার প্রধান প্রতিদ্বন্দ্বী ছাত্রলীগের ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন দাঁড়িয়েছেন মোটরসাইকেল প্রতীক নিয়ে। ভোটের মাঠে প্রধান বিরোধী দল বিএনপি জামায়াত না থাকলেও এই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে প্রায় মারামারির ঘটনা ঘটছে।


হরিণাকুন্ডু উপজেলা মোড়ে মোটরসাইকেল প্রতীকের সমর্থকদের ১৩টি মোটরসাইকেল ভাংচুরের পর চুলকানি বাজারে বিশ্বজিৎ নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়। এসব ঘটনায় মাঠ গরম থাকার মধ্যে ভালকী বাজারে নৌকায় আগুর দেয়ার মতো ঘটনা ঘটলো।


হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনা তদন্তে পুলিশ ও র‌্যাব কাজ করছে। জেলা প্রশাসনও কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে। তিনি বলেন, আমি একটি অভিযোগ পেয়েছি। এখনো মামলা রেকর্ড হয়নি। তবে সঠিক তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থ গ্রহণ করা হবে।


বিবার্তা/কোরবান/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com