শিরোনাম
আগামী ১৪ মার্চ টাঙ্গাইলে যাচ্ছেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ১২ মার্চ ২০১৯, ১১:২২
আগামী ১৪ মার্চ টাঙ্গাইলে যাচ্ছেন প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১৪ মার্চ দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক অনুষ্ঠানে যোগ দিতে টাঙ্গাইল যাচ্ছেন।


ভারতেশ্বরী হোমসের সবুজ চত্বরে অনুষ্ঠিত হবে স্মারক স্বর্ণপদক অনুষ্ঠান। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটবোন শেখ রেহেনাসহ মন্ত্রী পরিষদের কয়েকজন সদস্য সফরসঙ্গী হিসেবে উপস্থিত থাকবেন।


প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত স্মারকের সূত্রে টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলাম জানিয়েছেন, প্রধানমন্ত্রী টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল এবং ভারতেশ্বরী হোমস পরিদর্শন করবেন। তার আগমন উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে।


টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ইতোমধ্যে মির্জাপুরে কুমুদিনী কমপ্লেক্সে নিরাপত্তার বলয় তৈরি করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে সর্বোচ্চ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হবে।


এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী নার্সিং স্কুল অ্যান্ড বিএসসি নার্সিং কলেজসহ কুমুদিনী কমপ্লেক্সের সেবাধর্মী বিভিন্ন ইউনিট নানা সাজে সজ্জিত করা হচ্ছে। হাসপাতালের মূল ভবনের দক্ষিণ পাশে নির্মিত হয়েছে রনদা প্রসাদ সাহার মুর‌্যালসহ বিভিন্ন স্থাপনা।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com