শিরোনাম
পাটগ্রামের ওসি প্রত্যাহার
প্রকাশ : ০৯ মার্চ ২০১৯, ১৯:১৪
পাটগ্রামের ওসি প্রত্যাহার
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর হয়ে কাজ করার অভিযোগে লালমনিরহাটের পাটগ্রাম থানার ওসি আরজু সাজ্জাতকে প্রত্যাহার করা হয়েছে।


শনিবার বিকেলে লালমনিরহাটের পুলিশ সুপার এসএস রশিদুল হক নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশনা মোতাবেক তাকে প্রত্যাহারের আদেশ দিয়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন।


উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আরিফ জানান, অন্য প্রার্থীর অভিযোগের প্রেক্ষিতে ইসি পাটগ্রাম ওসিকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি আসায় শনিবার তা কার্যকর হয়েছে।


পাটগ্রাম থানার ওসি আরজু সাজ্জাত মুঠোফোনে জানান, প্রত্যাহারের খবর তিনি শুনেছেন। এ ব্যাপারে চিঠি পেলেই তিনি চলে যাবেন।


পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, চিঠি হাতে পাওয়ার পরই পাটগ্রামের ওসি আরজু সাজ্জাতকে সরিয়ে নেয়া হবে। তবে নতুন কোনো ওসি যাবেন এ বিষয়ে বলা যাচ্ছে না।


পাটগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুই জন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রুহুল আমিন বাবুল ও স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের মো. ওয়াজেদুল ইসলাম শাহীন।


বাবুল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার চেয়ারম্যান এবং শাহীন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।


বিবার্তা/জিন্না/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com