শিরোনাম
কুমিল্লায় ফেনসিডিল কারখানায় অভিযান, আটক ১
প্রকাশ : ০৫ মার্চ ২০১৯, ১৬:৪৫
কুমিল্লায় ফেনসিডিল কারখানায় অভিযান, আটক ১
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিন ধরে পরিচালিত ফেনসিডিল কারখানার সন্ধান পেয়ে অভিযান চালিয়েছে র‌্যাব। এসময় মাদক তৈরির সরঞ্জামসহ এক ভুয়া সাংবাদিক অশ্রু আহমেদ প্রকাশ শামীম (৩৫) নামে একজনকে আটক করা হয়।


মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ সিপিসি কোম্পানি-২ কুমিল্লার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শেখ বিল্লাল হোসেন সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান।


আটককৃত শামীম উপজেলার আলকরা ইউনিয়নের বুড়নকরা গ্রামের উত্তর পাড়ার শাহ আলম ফরায়েজীর ছেলে।


স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে শামীম সাংবাদিক পরিচয় দিয়ে পোল্ট্রি ব্যবসার আড়ালে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। কুমিল্লা, ফেনী ও নোয়াখালী থেকে যুবকরা মাদক সেবন করতো। স্থানীরা এসবের প্রতিবাদ করলে উল্টো মামলা ও হামলার ভয় দেখান শামীম।


কমান্ডার শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বুড়নকরা গ্রামের ফরায়েজী ডেইরী অ্যান্ড পোল্ট্রি খামারের অফিসে অভিযান চালায় র‌্যাব-১১’র একটি দল। এসময় অফিসের গোপন কক্ষ থেকে চিনির সিরাপ, ফ্লেভার, ঘন চিনি, রং, স্পিরিট, খালী বোতল, বোতলের কর্ক, লেভেল জব্দ করা হয়। এ ঘটনায় ঐ সাংবাদিককে আটক করা হয়।


তিনি আরো জানান, শামীম বিশেষ পন্থায় বিভিন্ন ধরনের মাদক তৈরি করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে। পোল্ট্রি ব্যবসার আড়ালে সে মাদক তৈরি করে গোপনে বিক্রি করতো। এছাড়াও তার কাছে একটি পত্রিকার আইডি কার্ড পাওয়া যায়।


এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।


বিবার্তা/বাবর/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com