ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ০৮:৫৯
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহ শহরে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লালু মিয়া (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের পুরাতন গুদারাঘাট এলাকার বালুচরে এ ঘটনা ঘটে।


পুলিশের দাবি, লালুর বিরুদ্ধে মাদকের সাতটি মামলাসহ আটটি মামলা রয়েছে। লালু শহরের কৃষ্টপুর বাগানবাড়ি এলাকার আক্তার হোসেনের ছেলে।


জেলা গোয়ন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, রাতে শহরের কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী জড় হয়েছে এমন গোপন খবর আসে। এর ভিত্তিতে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ও ইটপাটকেল ছুড়ে।


পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হাটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী মো. লালু মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।


পুলিশের ওই কর্মকর্তা বলেছেন, লালুর মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এতে দুজন কনস্টেবল আহত হয়। তাদের চিকিৎসা দেয়া হয়েছে ।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com