শিরোনাম
নারায়ণগঞ্জে লিটন হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৯
নারায়ণগঞ্জে লিটন হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে লিটন হত্যা মামলার রায়ে তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা বুধবার দুপুরে এই রায় দেন।


রায় ঘোষণার সময় তিন আসামির মধ্যে রফিকুল ও হাবীব ওরফে কাউসার ওরফে হাবলা উপস্থিত ছিল। অপর আসামি শরীফ মিয়া পলাতক রয়েছে।


অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর ফজলুর রহমান এ তথ্য জানিয়েছেন।


মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১০ সালের ডিসেম্বরে ১ তারিখ সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে লিটনকে আসামি রফিক, হাবলা ও শরীফ মিয়া বাড়ির সামনে থেকে ডেকে নিয়ে যায়। পরে নিতাইগঞ্জের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে সেখানে ধারালো অস্ত্র দিয়ে লিটনকে কুপিয়ে হত্যা করে আসামিরা ।


এই ঘটনায় নিহত লিটনের ভাই সিরাজ মিয়া বাদী হয়ে পরদিন রফিক, হাবলা ও শরীফ মিয়াকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।


এই ঘটনায় হত্যার দায় স্বীকার করে আসামি রফিক ও হাবলা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে বাদীসহ ১১ জন সাক্ষ্যসহ আদালতে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।


অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর ফজলুর রহমান জানান, মামলায় আদালত উচ্চ আদালতের অনুমোদন সাপেক্ষে ফাঁসির রশিতে ঝুলিয়ে মৃত্যদণ্ড কার্যকর করার আদেশ দিয়েছেন। আদালত দুই আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। অপর এক আসামি পলাতক রয়েছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com