শিরোনাম
জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৬
জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ তোফাজ্জল হোসেন নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। উপজেলার তাউসারা গ্রামে রবিবার রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে।


তোফাজ্জলের বিরুদ্ধে ক্ষেতলালসহ জেলার বিভিন্ন থানায় ১০-১২টি মাদক চোরাচালান ও ছিনতাইয়ের মামলা রয়েছে। সে ক্ষেতলালের উত্তর মহেশপুর সরকারপাড়া গ্রামের বাসিন্দা।


র‌্যাব জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি গুলি, পিস্তলের ম্যাগাজিন, ১৫০ বোতল ফেনসিডিল, মুঠোফোন, সিম কার্ড, টর্চ লাইট, ৮০০ টাকা ও তিন জোড়া স্যান্ডেল জব্দ করেছে।


জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার আজমল হোসেন বলেন, রবিবার রাত আনুমানকি পৌনে দুইটার দিকে ক্ষেতলালের তাউশারা এলাকায় মাদক কেনাবেচার খবর পেয়ে র‌্যাবের টহল দল সেখানে যায়। এ সময় টের পেয়ে মাদক ব্যবসায়ীরা টহল দলকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়।


তিনি বলেন, পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় তোফাজ্জলকে উদ্ধার করে ক্ষেতলাল স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


তবে তোফাজ্জলের চাচাতো ভাই ফারুক হোসেন বলেন, রবিবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব সদস্যরা তাকে স্থানীয় বটতলী বাজার থেকে ধরে নিয়ে গেছে। সকালে তারা জানতে পারেন র‌্যাবের গুলিতে তোফাজ্জল মারা গেছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com