শিরোনাম
লালমনিরহাটে বাস-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ৫
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৪
লালমনিরহাটে বাস-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ৫
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাট সদর উপজেলায় বাস ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ থ্রি হুইলারের পাঁচ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো সাতজন আহত হয়েছে।


রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি সেলিমনগর আইরখামাড় এলাকায় মঙ্গলবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের নাম পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে ইজিবাইক যাত্রী দুইজন নারী, দুইজন পুরুষ ও একজন শিশু। নিহতরা সবাই কুড়িগ্রাম জেলার বাসিন্দা ।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী হিমেল পরিবহন নামে একটি নৈশ্যকোচের সাথে বিপরীত দিক থেকে আসা একটি থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি হুইলারটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি পাশের খাদে পড়ে যায়।


এতে ঘটনাস্থলেই তিন যাত্রী এবং কুড়িগ্রাম সদর হাসপাতালে দুইজন মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম ও লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।


নিহত পাঁচজনের মধ্যে শিশু ও নারীর মরদেহ কুড়িগ্রাম সদর থানায় নেয়া হয়েছে। বাকী তিন মরদেহ লালমনিরহাট সদর থানায় নেয়া হয়েছে।


লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালিয়েছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/জিন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com