শিরোনাম
সরকারি কর্মকর্তাদের দুর্নীতিমুক্ত থাকতে হবে : খাদ্যমন্ত্রী
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩২
সরকারি কর্মকর্তাদের দুর্নীতিমুক্ত থাকতে হবে : খাদ্যমন্ত্রী
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশ থেকে দুর্নীতি দূর করতে সরকারি সকল বিভাগের কর্মকর্তাদের দুর্নীতিমুক্ত থেকে কাজ করতে হবে।


রবিবার বেলা ১১টায় নওগাঁ জেলার মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এই সমন্বয় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।


আয়োজিত মাসিক সমন্বয় সভায় পুলিশ সুপার মো. ইকবাল হোসেনসহ জেলা পর্যায়ের সকল কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সমন্বয় সভার সকল সদস্য উপস্থিত ছিলেন।


সাধন চন্দ্র মজুমদার বলেন, সরকারের লক্ষ্য আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলা। আর এই লক্ষ্য অর্জন করতে হলে দেশ থেকে দুর্নীতি দূর করতে হবে। এ ক্ষেত্রে সরকারি কর্মকর্তা কর্মচারীদের ভূমিকাই সবচেয়ে বেশি রাখতে হবে। সরকারি সকল বিভাগের কর্মকর্তাদের দুর্নীতিমুক্ত থেকে কাজ করতে হবে। কারণ বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব এবং ন্যায় নীতি সততা ও নিষ্ঠার কারণে দেশের অভাবনীয় উন্নয়ন হয়েছে। আগামী ৫ বছর দেশকে উন্নয়নের ক্ষেত্রে একটি পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে সরকার যে উদ্যোগগুলো হাতে নিয়েছে দুর্নীতি সেগুলোকে বাধাগ্রস্ত করতে না পারে।


খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ১৯৭১ সালে যে লক্ষ্য নিয়ে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা এই দেশ স্বাধীন করেছি; সেই লক্ষ্য বাস্তবায়নে সকলকে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হলে সরকারের নির্বাচনী ইস্তেহার বাস্তবায়ন করতে হবে। ইতিমধ্যে বাংলাদেশ সারা পৃথিবীতে মধ্যে উন্নয়নের এক রোল মডেল হয়েছে। আমাদের উন্নয়নে পৃথিবীর অন্যান্য দেশ এখন বাংলাদেশকে অনুকরণ করতে চায়। আমাদের এই উন্নয়ন ধরে রাখতে হবে।


বিবার্তা/বেলাল/আকবর/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com