সাতক্ষীরায় গৃহবধূকে হত্যার অভিযোগ
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩১
সাতক্ষীরায় গৃহবধূকে হত্যার অভিযোগ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরায় আঁখি বসু (২০) নামে এক গৃহবধূকে হত্যার পর মুখে বিষ ঢেলে ঘরের সিলিং ফ্যানে ঝুঁলিয়ে তালা লাগিয়ে পালানোর সময় তিনজনকে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার দুপুরে পুলিশ লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট শেষে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করে।


সাতক্ষীরা সদর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহত আঁখি বসু যশোরের কেশবপুর থানার গড়ভাঙা গ্রামের গোবিন্দ বসু ও জোসনা বসুর মেয়ে।


গোবিন্দ বসু জানান, তার মেয়ে আঁখি বসুকে হত্যা করেছে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের এসকে বোস, তার স্ত্রী অশোকা বোস এবং ছেলে অরূপ বোস (২৫)।


তিনি আরো জানান, বছর দেড়েক আগে অরূপ বোসের সাথে তার মেয়ে আঁখির বিয়ে হয়। বিয়ের পর শ্বশুর আঁখির উপর যৌন নির্যাতন চালায়। বাবা ও ছেলে দু’জনই যৌন নির্যাতন করতো আঁখির ওপর। তাদের এ অনৈতিক কাজে সহযোগিতা করতো শাশুড়ি অশোকা বোস। মঙ্গলবার সকালে আঁখিকে নির্যাতনের পর পরিকল্পিতভাবে হত্যা করে মুখে বিষ ঢালে এসকে বোস ও তার ছেলে অরূপ বোস।


এরপর মৃতদেহ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুঁলিয়ে রেখে তালা লাগিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। প্রতিবেশিরা বিষয়টি বুঝতে পেরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এরপর জনতার সহযোগিতায় আঁখির স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আটক করে।


সাতক্ষীরা সদর থানার এসআই হাসানুজ্জামান, এএসআই শিল্লুর রহমান ও এএসআই কুতুবউদ্দিন জানান, গৃহবধূ আঁখি বোসকে পরিকল্পিতভাবে হত্যার পর মুখে বিষ ঢেলে মরদেহ ঘরের সিলিং ফ্যানে ঝুঁলিয়ে রাখে। এরপর বাইরে থেকে তালা লাগিয়ে পালানোর সময় জনতার সহযোগিতায় বাবা, ছেলে ও মাকে আটক করা হয়েছে।


বিবার্তা/সেলিম/মাইকেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com