বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পরীক্ষার্থী আহত
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৯
বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পরীক্ষার্থী আহত
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় এসএসসি পরীক্ষার্থী লাইসুর রহমান লিপু মারাত্মকভাবে আহত হয়েছে। লালমনিরহাট সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।


মঙ্গলবার দুপুরে লিপু আইসিটি পরীক্ষা দিয়ে হল থেকে বের হলে বখাটেরা তাকে জিলা স্কুল মাঠে উঠিয়ে নিয়ে আহত করে।


আহত লাইসুর রহমান লিপু দৈনিক আমার সংবাদ পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি শরিফুল ইসলাম রতনের ছেলে এবং ফাকল পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের ছাত্র।


আহত এসএসসি পরীক্ষার্থী লাইসুর রহমান লিপু সাংবাদিকদের জানায়, গত কয়েকদিন আগে ফাকল পুলিশ লাইন্স স্কুল কলেজের একাদশ শ্রেণির ছাত্র মৃদুল তার ছোট বোনের পথরোধ করে মোবাইল নাম্বার চায়। তার বোন মোবাইল নম্বর দিতে অস্বীকৃতি জানায়। বিষয়টি সে পরিবারকে জানায়। পরে মৃদুলকে ডেকে বোনের নাম্বার চাওয়ার কারণ জিজ্ঞাসা করা হয়। পরে মৃদুল যেন আর বিরক্ত না করে সেজন্য অনুরোধ করা হয়।


পরে ঘটনার দিন লিপু আইসিটি পরীক্ষা দিয়ে হল থেকে বের হলে মৃদুলের নেতৃত্বে তারেক, তন্ময়, মুগ্ধ ও আসিফসহ ২০ থেকে ২৫ জন বখাটে ছেলে তাকে জোরপূর্বক জেলা স্কুল মাঠে তুলে নিয়ে বেদম মারপিট করে। এক পর্যায়ে তার মাথা ফেটে গেলে সে অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।


লালমনিরহাট সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আবির বিন আক্তার জানায়, মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করার কারণে মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ক্ষতস্থানে ৪/৫টা সেলাই দেয়া হয়েছে। বর্তমানে সে আশঙ্কামুক্ত, কিছুদিন বিশ্রাম নিলে সুস্থ হয়ে উঠবে।


লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় লিপুকে মারধোর করা হয়েছে। বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে কাউকে গ্রেফতার করা যায়নি। এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলেই দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জিন্না/মাইকেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com