নিহত ছাত্রলীগ-যুবলীগ নেতাদের দাফন সম্পন্ন
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৬
নিহত ছাত্রলীগ-যুবলীগ নেতাদের দাফন সম্পন্ন
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনার রূপসা সেতু এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ছাত্রলীগ ও যুবলীগের ৫ নেতার দাফন সম্পন্ন হয়েছে।


সোমবার বাদজোহর শেখ মনি স্টেডিয়ামে জানাজা শেষে তাদের দাফন করা হয়।


জানা যায়, রবিবার বন্ধু সাদিকের নতুন প্রাইভেটকারে খুলনায় ঘুরতে যান পাঁচ বন্ধু। রাত পৌঁনে ১২টায় খুলনা থেকে গোপালগঞ্জের উদ্দেশে ফেরার পথে রূপসা সেতুর কাছে লবণচরা এলাকায় পৌঁছালে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ বন্ধু নিহত হন।


এসময় গাড়িতে ছিলেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হাসান বাবু (২৬), সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম (৩২), জেলা ছাত্রলীগের উপ-ছাত্র উপ বৃত্তি বিষয়ক সম্পাদক গাজী ওয়ালিদ মাহমুদ উৎসব (২৫), জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ ও সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমূল ইসলাম গাজী (২৪)। নিহতদের সকলের বাড়ি গোপালগঞ্জ জেলা শহরের সবুজবাগ, থানাপাড়া ও গেটপাড়া এলাকায়।


জানাজায় অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান, জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ গোপালগঞ্জের সর্বস্তরের মানুষ।


শেষে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হাসান বাবু ও সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলমকে নবীনবাগ পৌর কবরস্থান, ছাত্রলীগ নেতা গাজী ওয়ালিদ মাহমুদ উৎসব ও সাজু আহমেদকে গেটপাড়া পৌর কবরস্থান এবং আনিমূল ইসলাম গাজীকে তার গ্রামের বাড়ি সদর উপজেলার ডুমদিয়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


বিবার্তা/শিমুল/মাইকেল/জহির


>>খুলনায় নিহত ৫ জনই ছাত্রলীগ-যুবলীগ নেতা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com