নন্দীগ্রামে হত্যার দায়ে স্ত্রী ও ছেলের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৭
নন্দীগ্রামে হত্যার দায়ে স্ত্রী ও ছেলের বিরুদ্ধে মামলা
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে স্ত্রী ও ছেলের লাঠির আঘাতে নিহত আরব আলীকে হত্যার দায়ে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


রবিবার সন্ধ্যায় থানায় নিহতের পিতা মোবারক আলী বাদী হয়ে আরব আলীর স্ত্রী মর্জিনা খাতুন (৩২), সৎ ছেলে মহিদুল ইসলাম মধু (১৫), শ্বাশুড়ি জরিনা বেওয়া (৫৫) ও বিজরুল হাটপাড়া গ্রামের মৃত মনির হোসেরে ছেলে আমিরুল ইসলামকে আসামি করে মামলা দায়ের করেন।


জানা য়ায়, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিজরুল হাটপাড়া গ্রামের মোবারক আলীর ছেলে আরব আলী (৩৫) একই গ্রামের জয়নাল আবেদীনের তালাকপ্রাপ্ত স্ত্রী মর্জিনা খাতুনকে (৩২) বিয়ে করে। বিয়ের পরেই তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে মর্জিনা খাতুন আরব আলীকে তালাক দেয়। তবে আরব আলী তালাকনামা হাতে না পাওয়ায় মর্জিনা খাতুনকে স্ত্রী হিসেবে দাবি করে।


এ ব্যাপারে শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় পারিবারিক কলহের সৃষ্টি হয়। এসময় মর্জিনা খাতুন ও তার ছেলে মহিদুল ইসলাম মধু লাঠি দিয়ে আরব আলীকে মারধোর করে। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল সাড়ে ৬টায় তার মৃত্যু হয়।


সোমবার নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/মুনির/মাইকেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com