শিরোনাম
কলাপাড়ায় ট্রলার ডুবি, দুই শ্রমিকের লাশ উদ্ধার
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০৮
কলাপাড়ায় ট্রলার ডুবি, দুই শ্রমিকের লাশ উদ্ধার
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়ায় রাবনাবাদ নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।


রবিবার সকালে নিমজ্জিত ওই ট্রলারের কেবিন থেকে মো. নুরুল ইসলাম (৩০) ও মো. সাইফুল ইসলাম (২৮) লাশ উদ্ধার করা হয়। তাদের দু’জনের বাড়ি কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নর বাইনবুনিয়া গ্রামে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে কলাপাড়ার রাবনাবাদ নদীতে বাল্কহেডের ধাক্কায় ৭ শ্রমিকসহ ইটবোঝাই একটি ট্রলার ডুবে যায়। এসময় নদীতে মাছ ধরা জেলেরা পাঁচ জনকে উদ্ধার করলেও সাইফুল ও নুর ইসলাম নামে দুই শ্রমিক নিখোঁজ হয়।


পটুয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফারুক শিকদার জানান, নিমজ্জিত ট্রলারে ইট বোঝাই থাকায় উদ্ধার কাজ একটু দেরি হয়েছে। প্রায় ২৪ ঘণ্টা চেষ্টার পরে ট্রলারে মধ্যে থাকা ওই দুই শ্রমিকের লাশ উদ্ধার করে কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধারের চেষ্টা চলছে।


ট্রলার মালিক নিজাম শরীফ বাল্কহেডের ৬ কর্মচারীকে আসামি করে একটি মামলা করেছেন। পুলিশ তাদের মধ্যে নুরুজ্জামান, আফজাল হোসেন ও এনামুল হককে আটক করেছে।


কলাপাড়া থানার ওসি তদন্ত আলী আহম্মদ জানান, উদ্ধার হওয়া দুই শ্রমিকের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। তিন জনকে গ্রেফতার করা হয়েছে। বাল্কহেডটিও জব্দ করা হয়েছে।


বিবার্তা/উত্তম/আকবর/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com